বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল। সাবেক প্রাধান মন্ত্রী ও বি এন পির চেয়ারম্যান বেগম খালেদা জিয়ার সুস্থতা জন্য দোয়া মাহফিলের আয়োজন করেন। মালয়েশিয়া ডক্টর ফয়জুল হক ফাউন্ডেশন এর উদ্যোগে। বিকুত বিংতাং আলোর সায়া রেষ্টুরেন্ট শনিবার সন্ধ্যায় এ আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ার পোষ্ট গ্রাজুয়েট স্টুডেন্ট সোসাইটির ও বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়ার সাবেক প্রেসিডেন্ট,ডক্টর ফয়জুল হক ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা,ড. ফয়জুল হক। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, প্রফেসর একেএম ওয়াহিদুজ্জামান।
প্রধান অতিথি,তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশের স্বাধীনতার অর্ধশতাব্দী পেরিয়ে গিয়েছে, কিন্তু আজও আমরা গনতান্ত্রিক অধিকার, ভোটাধিকার,মানবাধিকার, বেঁচে থাকার অধিকার সঠিক ভাবে পাইনি।শিক্ষা ব্যবস্থা সহ সকল দিকে আজ শুধুই হাহাকার, চিকিৎসা ব্যবস্থা জনকল্যান মুখী নয়। এ ধরনের পরিস্থিতিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নতুন করে বাংলাদেশকে গড়ে তুলতে হবে। আজ তিনি বর্তমান সরকারের নানা জুলুম ও নির্যাতনের স্বীকার। এছাড়াও কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বেগম খালেদা জিয়া ডাক্তারদের চিকিৎসা নিচ্ছেন ।
দেশকে ও দেশের মানুষকে বাঁচাতে বেগম খালেদা জিয়ার রোগমুক্ত জীবনের অত্যান্ত প্রয়োজন।তিনি বেগম জিয়ার রোগমুক্তি কামনা করেন ও আজকের আয়োজকদেরকে এমন দোয়ার মাহফিলের জন্য ধন্যবাদ জানান। ডক্টর ফয়জুল হক এর সভাপতিত্বে ও ছাত্রদল ঝালকাঠী জেলার সহ সাংগঠনিক সম্পাদক, জনাব রিয়াজ মাহমুদের অনুষ্ঠান পরিচালনায় এবং মাওলানা মো:মহিউদ্দীনের তাফসির আলোচনার ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, জাসাস মালয়েশিয়ার আহবায়ক আসাদুজ্জামান মাসুম,পিএইচডি গবেষক বুরহান উদ্দিন, কর্মসংস্থান সম্পাদক কেন্দ্রীয় কমিটি, মালয়েশিয়া যুবদল মো: জাহাঙ্গীর হাওলাদার, রাসেল রানা,গোলাম কবির ও ঝালকাঠী জেলার বিভিন্ন ব্যাবসায়ী নেতৃবৃন্দ। সভাপতির বক্তব্যে ড. ফয়জুল হক সকলের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশের গন মানুষের আস্থার একমাত্র ঠিকানা দেশনেত্রী বেগম খালেদা জিয়া।
বর্তমান সময়ে দেশের এই কঠিনতম মুহুর্তে দেশনেত্রীর সুস্থতাসহ দীর্ঘ হায়াত কামনা করছি। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেমনি অবদান রেখেছিলেন, তেমনি দেশ ও গনতন্ত্রের মুক্তির জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া তার জীবনকে বিলিয়ে দিচ্ছেন। আজ তিনি অসুস্থ অবস্থায় রয়েছেন, তাই আসুন আমরা তার আশু রোগ মুক্তি কামনা করি ও তার দীর্ঘ হায়াতের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করি। সর্বশেষ দোয়া মোনাজাত করে অনুষ্ঠানের শেষ হয়।